বৃহস্পতিবার, ১৬ মে ২০২৪, ০৬:৩৩ পূর্বাহ্ন

সংবাদ শিরোনামঃ
প্রধানমন্ত্রী টুঙ্গিপাড়ায় যাচ্ছেন শুক্রবার ভারতরত্ন বাবা সাহেব ডক্টর বি. আর আম্বেদকরের ১৩৩ তম জন্ম দিবস পালিত হলো আজ হজ কার্যক্রম উদ্বোধন করলেন প্রধানমন্ত্রী বিদেশ থেকে ফিরে গ্রেপ্তার, ২ দিনের রিমান্ডে কাচ্চি ভাইয়ের মালিক কামরাঙ্গীরচর থেকে কাউকে উচ্ছেদ করা হবে না। ঢাকা দক্ষিন সিটি করপোরেশনের (মেয়র) নিট পরীক্ষা দিতে এসে, স্কুলে সাপের ছোবল পরীক্ষার্থীকে, জেলা জুড়ে চাঞ্চল্য তমলুকে শিক্ষকদের অনশন মঞ্চে , হামলার অভিযোগে ধিক্কার মিছিল ভালুকায় পথচারীদের মাঝে পানি ও স্যালাইন বিতরণ দেশের অন্যতম বৃহত্তম ও আধুনিক বৃদ্ধাশ্রম ‘হেনরী ভুবন’ উদ্বোধন হলো ভালুকায় মে দিবস উপলক্ষে মটরযানর‌্যালী কর্মচারী শ্রমিক ইউনিয়নের

রামপালে ক্রীড়া ও সাংস্কৃতিক অনুষ্ঠানের পুরস্কার বিতরণ করলেন উপমন্ত্রী হাবিবুন নাহার 

নিউজ দৈনিক ঢাকার কন্ঠ 

রামপাল (বাগেরহাট) প্রতিনিধিঃ মল্লিক জামান 

 

বাগেরহাটের, ০৪/০১/০৩ ইং রামপালে ভূঁইয়ারকান্দর মাধ্যমিক ও প্রাথমিক বিদ্যালয়ের বার্ষিক ক্রীড়া ও সাংস্কৃতিক প্রতিযোগিতা, পুরস্কার বিতরণ, নবীন বরণ এবং এস, এস, সি পরিক্ষায় জিপিএ-৫ প্রাপ্ত শিক্ষার্থীদের সংবর্ধনা দেওয়া হয়েছে।

৪ ফেব্রুয়ারী শনিবার বিকাল ৪.০০ টায় বন, পরিবেশ ও জলবায়ু পরিবর্তন বিষয়ক মন্ত্রণালয়ের মাননীয় উপমন্ত্রী বেগম হাবিবুন নাহার প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বিজয়ীদের হাতে পুরস্কার তুলে দেন।

অনুষ্ঠানে সভাপতিত্ব করেন ভূঁইয়ারকান্দর মাধ্যমিক বিদ্যালয়ের প্রাক্তন প্রধান শিক্ষক আলহাজ্ব মোঃ আবুল হোসেন।

অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন

বাগেরহাট জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি মোল্লা আঃ রউফ, রামপাল উপজেলা পরিষদের চেয়ারম্যান সেখ মোয়াজ্জেম হোসেন, ভাইস চেয়ারম্যান নূরুল হক লিপন, রামপাল থানার ওসি মোঃ সামছুদ্দীন, সাবেক ইউপি চেয়ারম্যান আলহাজ্ব জামিল হাসান জামু, বাগেরহাট জেলা পরিষদ সদস্য শেখ মনির আহমেদ প্রিন্স, উজলকুড় ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি গাজী আক্তারুজ্জামান, সাধারণ সম্পাদক হাওলাদার জুলফিকার আলী ভুট্টো, রামপাল উপজেলা ছাত্রলীগের সভাপতি মোঃ হাফিজুর রহমান ।

৪ দিন ব্যাপী ক্রীড়া ও সাংস্কৃতিক অনুষ্ঠানে বিদ্যালয়ের শিক্ষার্থীরা বিভিন্ন ক্রীড়া প্রতিযোগিতায় অংশগ্রহণ করেন।

একই সাথে উক্ত বিদ্যালয় থেকে যারা এস, এস, সি পরিক্ষায় জিপিএ- ৫ পেয়ে উত্তীর্ণ হয়েছিল তাদেরকে ও সংবর্ধনা দেওয়া হয়।

উপজেলার ভূঁইয়ারকান্দর মাধ্যমিক বিদ্যালয় ও প্রাথমিক বিদ্যালয়ের যৌথ উদ্যেগে এ অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।

Please Share This Post in Your Social Media

দৈনিক ঢাকার কন্ঠ
© All rights reserved © 2012 ThemesBazar.Com
Design & Developed BY Hostitbd.Com